DA Meeting: ডিএ নিয়ে মিটিং সরকারি কর্মীদের সাথে, তবে মানতে হবে এই শর্ত। দেখুন, বড়ো আপডেট!

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্য সরকারি কর্মচারীদের ষষ্ঠ বেতন কমিশনের মহার্ঘ ভাতা বকেয়া নিয়ে পশ্চিমবঙ্গে DA Meeting একটি নতুন সম্ভাবনা দেখা দিয়েছে। সম্প্রতি শাসক দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এমন একটি ডিএ সভা করার ইচ্ছা প্রকাশ করেছেন। তিন মাস ধরে রাজ্যে সরকারি কর্মচারীদের আন্দোলন চলছে। এখনো কোনো সমাধান হয়নি। কিন্তু এবার যদি এমন কোনো আলোচনা হয়, তা থেকে কি কোনো ইতিবাচক আপডেট বেরিয়ে আসতে পারে?

এ বার রাজ্য সরকারি কর্মচারীদের সম্মিলিত সংগঠন সংগ্রামী সমিতি মঞ্চ আজ রাজ্যের মুখ্যসচিব ও অর্থ সচিবের সঙ্গে সরাসরি আলোচনায় বসতে চলেছে। যে আপডেট আমাদের পরবর্তী রিপোর্ট আসছে. কিন্তু তার আগে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই ধরনের মন্তব্য কি মহার্ঘ ভাতা বৃদ্ধির কোনও ইঙ্গিত নিয়ে আসে, শীঘ্রই কি কোনও বড় খবর আসছে! জল্পনা চলছে।

রাজ্যের সরকারি কর্মীরা কেন্দ্রীয় হারে AICPI অনুসারে মহার্ঘ ভাতা পেতে আন্দোলন করছেন কোলকাতা শহীদ মিনারে। তবে রাজ্যের শাসক দল বারংবার এই আন্দোলনকে একটি রাজনৈতিক আন্দোলনের তকমা দিয়েছেন।DA Meeting তাদের দাবী যে, রাজ্য সরকারের বিরোধী সংগঠন গুলি একত্রিত হয়ে রাজ্য সরকারের বিরোধীতা করতে তই করেছে এই মঞ্চ।

👉 Sishu Sathi Scheme : রাজ্যে শিশুদের জন্য চালু হলো নতুন প্রকল্প, কি কি সুবিধা পাবেন? ক্লিক করে বিস্তারিত জানুন

তবে এবারে রাজ্যের সরকারি কর্মীদের সাথে DA Meeting করতে কোন আপত্তি নেই অভিষেক ব্যানার্জীর! অবাক হলেন, না অবাক হবার কিছু নেই। রাজ্যের সরকারি কর্মীরা তার সাথে DA Meeting করতে চাইলে করতে পারেন। তবে সেক্ষেত্রে একটি শর্ত রয়েছে তার। তিনি জানিয়েছেন যে, রাজ্যে সামনেই পঞ্চায়েত নির্বাচন। এর জন্য তার রাজ্য জুড়ে বিভিন্ন স্থানে রয়েছে প্রচুর সভা। সেই কারণে তিনি আগামী ২৪ এপ্রিল, সোমবার থেকেই বেশ ব্যস্ত হয়ে পড়বেন।

DA Meeting

সরকারি কর্মীদের সাথে DA Meeting হলে সমাধান কী আসবে!

এই কারণে, ডিএ মিটিংয়ে আগ্রহী হলে, তাদের সেই তারিখের আগে যোগাযোগ করতে হবে। রাজ্যের শাসক দলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, “ডিএ আন্দোলনকারীরা কথা বলতে চাইলে আমার কোনো আপত্তি নেই।DA Meeting তবে ২৪ তারিখ থেকে আমি রাজ্যের বিভিন্ন প্রান্তে জনসংযোগে যাব। আমি মনে করি, এই প্ল্যাটফর্মকে রাজনৈতিক প্ল্যাটফর্ম হিসেবে ব্যবহার করা হচ্ছে, যা করা উচিত নয়।”

আরও পড়ুন »   Duare Sarkar Camp 2023-পয়লা এপ্রিল থেকে দুয়ারে সরকার ক্যাম্প চালু, কি কি প্রকল্পের সুবিধা মিলবে? আরও বিস্তারিত জানার জন্য পুরো দেখুন।

কলকাতা হাইকোর্টের নির্দেশে ১৭ এপ্রিল রাজ্যের আন্দোলনরত সরকারি কর্মচারীদের সঙ্গে ডিএ বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু রাজ্য সরকার ওই তারিখের মধ্যে এমন ডিএ বৈঠক করেনি। DA Meetingসে ক্ষেত্রে নতুন তারিখ ঘোষণা করল মাননীয় কলকাতা হাইকোর্ট। সে অনুযায়ী আজ সরকারের সঙ্গে আলোচনা হচ্ছে। সেই আপডেট আসছে। তবে রাজ্যের আন্দোলনরত সরকারি কর্মীদের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কোনও আলোচনা হবে কি না, তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা। আপডেটের জন্য সাথে থাকুন।

Important Links (গুরুত্বপূর্ণ লিঙ্কসমুহ)

🔥 আমাদের Telegram গ্রুপে যুক্ত হন👉 🔥 যুক্ত হন

🔥 আরও পড়ুন: 👇👇👇 

👉বড়ো আপডেট EPFO-র সুদ নিয়ে!মুখে হাসি ফুটবে সরকারি-বেসরকারি কর্মীদের,এখনই দেখে নিন।

👉Post Office Scheme:সুখবর সুদ বাড়াল কেন্দ্র! দ্বিগুণ টাকা পোস্ট অফিসের এই স্কিমে

👉 Modi Sarkar:মোদী জমানায় প্রায় দ্বিগুণ মাথাপিছু বেড়েছে আয়,কতগুণ জানেন? জানলে অবাক হবেন।

👉প্যান এবং আধার লিঙ্কিং অনলাইনের জন্য কীভাবে ১০০০ টাকা দিতে হয়? ৩১ মার্চের পর কী ঘটবে, জানা আছে?

👉Duare Sarkar Camp 2023-পয়লা এপ্রিল থেকে দুয়ারে সরকার ক্যাম্প চালু, কি কি প্রকল্পের সুবিধা মিলবে?

Leave a Comment

ফলো পেজ

G-news